বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮

বর্ষামঙ্গল সংখ্যা- ২৬



কৌস্তভীয় গঙ্গোপাধ্যায়।

আমার ভেতর নারীর কোমল বৃষ্টি নামুক
জিতেন্দ্রিয় প্রথম রিপু
আবজে থাকুক
তোমার অধর রক্ত রাঙা গোপন হাসি
স্তনমাদলে পেলব ময়ূর চঞ্চু রাখুক

লেহন লেহন লেহন সখী নোনতা মেয়ে
দিনবদলে চাবুক মারি পিঠের ত্বকে
শোক মাদুলী ঝড় বয়ে যায় বিডিএসএম
অঙ্গুলী তোর অঙ্গুরীয় বোতাম কেটে
চাবকে তোকে আঁচ ধরাবো ঝর্ণা গ্রিলে

হায়রে কামোদ সেফটিপিনে রিয়ার কষি
ভাঙছে কোমর দিগ্বলয়ে চন্দ্র শশী
রোমপশমে বসন্তকাল শিশির ধোওয়া
আমার খিদে একলা খাটে ন্যাঙটো শোওয়া

চরিত্রমাস তাঁবুর ভেতর শিলের বাটন
আমার প্রিয়া শীর্ণ কায়া মন উচাটন
পুরুষ বলেই কামের মোহ অগ্নি রুচি
জঙ্ঘা উপুর মুক্তরাশি ভস্ম মুছি
মিলন এমন অশ্বারোহীর মহার্ঘ খাঁজ
শীৎকার তোর অঙ্গ কাঁপে বিমূর্ত ভাঁজ
উগ্র যোনি শনির কোপে লোহিত বরণ
অশ্বমেধে পুংযন্ত্র ত্যাগ আভরণ

হায় রে মেয়ে পোষাক আসাক লাগবে না আর
চর্যাপদে বসাই তোকে রাগ বিরহে
শৃঙ্গদেশে ফিনকি গলন বরফ চোরা
ভোরাইক্ষণে পদ্ম মুদে জমাই সোরা

আমার প্রিয়া পুচ্ছদেশে প্রলেপ ভরা

এবার প্রিয়া অবগাহনে পুকুর জলে
শ্যাওলা মাটি নরম ক্ষেতে আলতো জড়া
পুরুষ্ট তাপ আগ্নেয় ধ্বস চাঙর কেটে
আমার না হয় মৃগয়াক্ষণে আসন পড়া

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন